Home / Uncategorized / আব্বু আমি এখন কোচিং করছি আসতে একটু লেট হবে

আব্বু আমি এখন কোচিং করছি আসতে একটু লেট হবে

এমন ভা’লবাসা এখন সবার মাঝেই কমবেশি প্রভাব ফেরছে। বি’শেষ করে যারা স্কুল-কলেজে পড়েন তাদের এমন অবাদ ভালবাসা সচর’আচর দেখা যায়। কিন্তু এমন ভালবাসার শেষ পরিনতি কি?আমা’দের স’ন্তানরা কোথায় কি করছে? কার সাথে ঘুরছে? এগু’লো তো আপনার আমা’র খোঁজ রাখার কথা।কিন্তু আমর’া কি করছি? সন্তানে কথা মত সব করছি। কিন্তু একটিবারও কি তাদের ভবি’ষৎ চিন্তা করেছি? ব’র্তমান সময়ে প্রায় সব শ্রেণীর মানুষ এ ধরনের প্রে’মলী’লার আ’কর্ষণে আ’কৃষ্ট। তাই সকাল ১০টা বাজতে না বা’জতে পার্ক যেন প’রকী’য়ার লীলায় উদ্ভাসিত ‘হতে থাকে। শহর ছেড়ে এখন গ্রামেও এ’গু’লো প্রভাব বিস্তার করছে।

বি’ভিন্ন পার্কে এবং রেস্টুরেন্টে গিয়ে দেখা মিলে এদের । কেউ স্কুল ফাঁ’কি দিয়ে আবার কেউ কলেজ ফাঁ’’কি দিয়ে এমন প্রেমলীলায় মেতে আছেন। সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত বিভিন্ন স্থানে চলে এই প্রে’মলি’লা। এমনই এক রোমান্সকর প্রে’মিক জুটির সাথে দেখা হয় বেলা সাড়ে ১১টায়। প্রেমিক….. পেশায় একজন রিকশাচালক।তার প্রে’মিকা …একজন গৃহীনি। তিনি প’রকি’য়ায় জ’ড়িয়ে গেছেন অনেক আগে। তার সাথে কথা বলে জানা গেছে যে প্রে’মিকের ঘরে একটি সুন্দর ফুটফুটে মেয়েও আছে? সবচাইতে অবাক হলাম। যে তারা দুজনই বিবাহিত। আজকের স’মাজটা কোথায়? এখানে আপনি কাকে দায়ি করবেন?তাদের পরি’বারের গাফিলতিকে না ভালবাসা নামের এই নোং’ড়া মেলা’মেসাকে? যাই হোক এদের কথা না হয় বাদ দিলাম।

চলুন এবার স্কুল ফাকি দিয়ে যারা এমন ভালবাসায় ম’’গ্ন তাদের সাথে একটু কথা বলি। এটা রাজধানীর একটি না’মিদামি ফাষ্টফুড বার দেখানে দেখা মিললো স্কুল পড়ুয়া ২ জুটিকে যারা কিনা ক্লা’স ফাঁ’’কি দিয়ে চু’টিয়ে প্রেম করছেন। তাদের সাথে কথা বলতে চাইলে তারা কথা বলতে না’রাজ হন। তারপরও একটু জানতে চাওয়া। আপনারা কি করেন? আ’মর’া স্কুলে পড়ি? তো এখন তো স্কুল টাইম তো এখানে কোন?? না মানে….!! আর বললাম না। আমি সুধু একটি কথাই ব’লবো এদের এই আ’চরণের জন্য আপনি আমি দায়ি। তো মা-বাবার প্রতি আমা’র একটাই অ’নুরোধ আপনারা একটু খোজ খবর নিবেন আপনার সন্তানের চ’লাফেরা কার সাথে? তারা কি চায়? সব দিক বিবেচনা করে তাদেরকে প’থচলার সুযোগ দিন।

About admin

Check Also

មិនធម្មតា​ នៅផ្ទះថតតែវីដេអូ​ ស្រ្តីម្នាក់នេះអាចរកចំណូលបានទៅ​​ ១.៣លាន$ ក្នុងមួយឆ្នាំ

អ្នកស្រី Bethany Gaskin ត្រូវបានគេឱ្យងារជារាជនី Mukbang ដ៏ល្បីម្នាក់របស់សហរដ្ឋអាមេរិក ដែលអាចរកចំណូលបានដល់ទៅ ១.៣ លានដុល្លារក្នុងមួយឆ្នាំពីការថតវីដេអូញ៉ាំអាហារនៅលើ YouTube ។ហើយតាមរយៈបទពិសោធន៍ថតវីដេអូរបស់នាង បានធ្វើឱ្យវីដេអូមួយៗរបស់នាងទាញអ្នកចូលមើលបានដល់ទៅរាប់លានដងក្នុងវីដេអូៗ ហេតុដូច្នេះទើបធ្វើឱ្យវីដេអូរបស់នាងអាចរកលុយបានច្រើនបែបនេះ។ បើយោងតាមការចុះផ្សាយរបស់សារព័ត៌ The New York Time បានឱ្យដឹងថា អ្នកស្រី Gaskin បានចាប់ផ្តើមបង្កើតគណនី …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *