Home / Uncategorized / হাজতখানায় স্বামীকে খাবারের সঙ্গে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী গ্রে’প্তার

হাজতখানায় স্বামীকে খাবারের সঙ্গে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী গ্রে’প্তার

মাদকের নেশা এমনই এক নেশা, যে নেশার কাছে সমাজ–সংসার সব তুচ্ছ হয়ে যায়। মাদক সেবন করাই তাদের প্রধান লক্ষ্য হয়ে ওঠে। সর্বনাশা মাদকের ছোবলে এভাবে বহু সংসার ছারখার হয়ে গেছে এবং যাচ্ছে। নতুন খবর হচ্ছে, দিনাজপুর পুলিশ কোর্টের হাজতখানায় স্বামীকে শুকনা খাবারের সঙ্গে মাদকদ্রব্য দিতে গিয়ে ১৬টি ইয়াবাসহ স্ত্রী গ্রে’প্তার হয়েছেন।বৃহস্পতিবার দিনাজপুর পুলিশ কোর্টের হাজতখানায় এই ঘটনা ঘটে। গ্রে’প্তার হওয়া রুজিনা বেগম রিক্তা (২৫) পাবর্তীপুর উপজেলার সাহেবপাড়া গ্রামের মিলন রহমানের (২৭) স্ত্রী। মিলন রহমান একটি চুরি মামলার আসামি।

আরো পড়ুনঃ রাষ্ট্রবিরোধী স্ট্যাটাস দেওয়া ৪ হেফাজত কর্মীকে ছাড়িয়ে নিতে আ’লীগ সভাপতির তদবির

সামাজিক যোগাযোগের জনপ্রিয় ওয়েবসাইট ফেসবুক সম্পর্কে ব্যবহারকারীদের ভিন্ন মত আছে। কেউ মনে করেন, এটি যোগাযোগের সবচেয়ে কার্যকর মাধ্যম; কারও মতে, এর কারণে সময় নষ্ট হয়। যদিও ফেসবুকের পক্ষেই মত বেশি। তবে বিপক্ষেও মত আছে।

নতুন খবর হচ্ছে, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে হেফাজত নেতা মামুনুল হকের পক্ষে ও রাষ্ট্রবিরোধী উস্কানিমূলক স্ট্যাটাস দেওয়ায় আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টার অভিযোগে ৪ হেফাজতে ইসলামের কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। তাদের থানা থেকে ছাড়িয়ে নিতে ফরদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আজিজ গভীর রাত পর্যন্ত তদবির করে এলাকাবাসীর তোপের মুখে ব্যর্থ হন।

About admin

Check Also

មិនធម្មតា​ នៅផ្ទះថតតែវីដេអូ​ ស្រ្តីម្នាក់នេះអាចរកចំណូលបានទៅ​​ ១.៣លាន$ ក្នុងមួយឆ្នាំ

អ្នកស្រី Bethany Gaskin ត្រូវបានគេឱ្យងារជារាជនី Mukbang ដ៏ល្បីម្នាក់របស់សហរដ្ឋអាមេរិក ដែលអាចរកចំណូលបានដល់ទៅ ១.៣ លានដុល្លារក្នុងមួយឆ្នាំពីការថតវីដេអូញ៉ាំអាហារនៅលើ YouTube ។ហើយតាមរយៈបទពិសោធន៍ថតវីដេអូរបស់នាង បានធ្វើឱ្យវីដេអូមួយៗរបស់នាងទាញអ្នកចូលមើលបានដល់ទៅរាប់លានដងក្នុងវីដេអូៗ ហេតុដូច្នេះទើបធ្វើឱ្យវីដេអូរបស់នាងអាចរកលុយបានច្រើនបែបនេះ។ បើយោងតាមការចុះផ្សាយរបស់សារព័ត៌ The New York Time បានឱ្យដឹងថា អ្នកស្រី Gaskin បានចាប់ផ្តើមបង្កើតគណនី …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *