Home / Uncategorized / প্রে’মি’কার প্রে’মে সা’ড়া না দে’য়ায় যু’ব’কের গো’প’না’ঙ্গ ক’র্ত’ন!

প্রে’মি’কার প্রে’মে সা’ড়া না দে’য়ায় যু’ব’কের গো’প’না’ঙ্গ ক’র্ত’ন!

নেত্রকোনার দুর্গাপুর উপজে’লায় প্রেমের প্রস্তাবে সাড়া না দিয়ে অন্যত্র বিয়ে করায় ক্ষি’প্ত হয়ে এক যুবককে (২৮) ভাইদের সহায়তায় অ’পহরণ করে তার ‘লি’ঙ্গ কর্তন’ করার অ’ভিযোগ উঠেছে এক নারীর বিরু’দ্ধে। বুধবার (২১ এপ্রিল) ভুক্তভোগীর বড় ভাই এ ঘটনায় ওই নারী (২৫) ও তার পিতা এবং দুই ভাইসহ অজ্ঞাত আরও ৪ জনকে আ’সামি করে থানায় অ’ভিযোগ মা’মলা দায়ের করেছেন। ভুক্তভোগী যুবক বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন আছেন।

অ’ভিযোগ সূত্রে জানায় যায়, ভুক্তভোগী যুবক মোবাইল সার্ভিসিং এর কাজ করতেন। অ’ভিযুক্ত ওই নারী তার কাছে মোবাইল ঠিক করাতে আসার সূত্রে পরিচয় হয়েছিল। প্রায় সময় ভুক্তভোগীকে ওই নারী নানান প্র’লোভন দেখিয়ে বিয়ে করার প্রস্তাব দিয়ে আসতো। এতে ভুক্তভোগী রাজি না হলে বিভিন্ন সময়ে ওই নারী মোবাইল ফোনে তাকে দেখে নেয়ার হু’মকিও দিয়ে আসছিল। প্রায় ১ বছর অ’ভিযুক্ত ওই নারীর মোবাইল ফোন ধ’রা থেকে বিরত থাকেন ভুক্তভোগী। গত দুই স’প্তাহ আগে ওই যুবক অন্য এক নারীকে বিয়ে করেন। অ’ভিযোগে বলা হয়, ম’ঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজে’লার নলুয়াপাড়া চায়না মোড় ব্রিজের ওপর থেকে ওই নারী ও তার বাবা, দুই ভাইসহ অজ্ঞাত চারজন ভুক্তভোগীকে গামছা দিয়ে চোখ-মুখ বেঁধে অটোরিকশা দিয়ে একটি নির্জন স্থানে নিয়ে যায়।

এ সময় ছু’রি বের করে অন্যান্য অ’ভিযুক্তদের সহযোগিতায় ভুক্তভোগীর লি’ঙ্গ কে’টে দেয় ওই নারী। এক পর্যায়ে ভুক্তভোগী জ্ঞান হারিয়ে ফেললে অ’ভিযুক্তরা পালিয়ে যায়। তার জ্ঞান ফিরলে আসলে সাথে থাকা মোবাইলে ঘটনাটি পরিবারের লোকজনকে জানায়। পরে পরিবারের লোকজন চন্দ্রকোনার ব্রিজ সংল’গ্ন বালুচর থেকে উ’দ্ধার করে। দুর্গাপুর উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ বি’ষয়ে দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম বলেন, এ বি’ষয়ে অ’ভিযোগ পেয়েছি। আ’সামিদের ধরতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। আমর’া অ’ভিযুক্ত আ’সামিদের ধরতে সক্ষম হব।

About admin

Check Also

មិនធម្មតា​ នៅផ្ទះថតតែវីដេអូ​ ស្រ្តីម្នាក់នេះអាចរកចំណូលបានទៅ​​ ១.៣លាន$ ក្នុងមួយឆ្នាំ

អ្នកស្រី Bethany Gaskin ត្រូវបានគេឱ្យងារជារាជនី Mukbang ដ៏ល្បីម្នាក់របស់សហរដ្ឋអាមេរិក ដែលអាចរកចំណូលបានដល់ទៅ ១.៣ លានដុល្លារក្នុងមួយឆ្នាំពីការថតវីដេអូញ៉ាំអាហារនៅលើ YouTube ។ហើយតាមរយៈបទពិសោធន៍ថតវីដេអូរបស់នាង បានធ្វើឱ្យវីដេអូមួយៗរបស់នាងទាញអ្នកចូលមើលបានដល់ទៅរាប់លានដងក្នុងវីដេអូៗ ហេតុដូច្នេះទើបធ្វើឱ្យវីដេអូរបស់នាងអាចរកលុយបានច្រើនបែបនេះ។ បើយោងតាមការចុះផ្សាយរបស់សារព័ត៌ The New York Time បានឱ្យដឹងថា អ្នកស្រី Gaskin បានចាប់ផ្តើមបង្កើតគណនី …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *